আজ | সোমবার, ২১ জুন ২০২১
Search

প্রচ্ছদ বিনোদন অভিনেতা কাদেরের ক্যান্সার

chahida-news-1608294133.jpg
ফাইল ছবি

অভিনেতা কাদেরের ক্যান্সার

৬:২২ অপরাহ্ন, ১৮ ডিসেম্বর, ২০২০

জনপ্রিয় অভিনেতা আবদুল কাদের ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। তিনি প্যানক্রিস বা অগ্ন্যাশয়ের ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। তার অবস্থা গুরুতর হওয়ায় ভারতের চেন্নাইয়ের ভেলোর শহরের সিএমসি হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে আব্দুল কাদেরের নাতনি সিমরিন লুবাবা ফেসবুকে একটি পোস্ট দেন। দাদার অসুস্থতার খবর জানিয়ে তিনি উল্লেখ করেন, ‘আমার দাদা অভিনেতা আব্দুল কাদের বর্তমানে চেন্নাই সিএমসি ভেলোর হসপিটালে চিকিৎসাধীন আছেন। আমার দাদার জন্য সবাই দোয়া করবেন। সে যেন আমাদের মাঝে আবার সুস্থভাবে ফিরে আসতে পারে।’

আবদুল কাদেরের পুত্রবধু জাহিদা ইসলাম জেমি এখন সিএসসি হাসপাতালে রয়েছেন। তিনি গণমাধ্যমকে জানান, আমার শ্বশুর বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন। ঠিকমতো খেতে পারছিলেন না। বিভিন্ন হাসপাতালে একাধিকবার পরীক্ষা–নিরীক্ষা করেও তার কোনো রোগ ধরা পড়ছিল না। পরে সর্বশেষ পুরো শরীর সিটি স্ক্যান করে জানা যায় তার টিউমার হয়েছে।

তিনি বলেন, ১৫ ডিসেম্বর ডাক্তাররা বোর্ড মিটিংয় করে জানান, আমার শ্বশুরের ক্যান্সার। বর্তমানে ক্যান্সার সারা শরীরে ছড়িয়ে পড়েছে। এটি এখন চতুর্থ স্টেজে আছে।

জানা যায়, গত ৮ ডিসেম্বর আবদুল কাদেরকে ভেলোরের এই হাসপাতালে ভর্তি করা হয়। ক্যান্সার তার সারা শরীরে ছড়িয়ে পড়েছে। প্রথমে তাকে সিঙ্গাপুরে নেওয়ার কথা ছিল। কিন্তু ভিসা জটিলতায় পরে চেন্নাইয়ের সিএমসি নেয়া হয়েছে।

আপনার মন্তব্য লিখুন